তিতাসের মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের ইদ পুনর্মিলনী

হালিম সৈকত, কুমিল্লা।।
শিক্ষাজীবন শেষ করে বেরিয়ে গেছেন ২৩ বছর আগে। স্মৃতির টানে সমবেত হয়েছিলেন প্রিয় প্রাঙ্গণে, মিলেছিলেন প্রাণের বন্ধনে।

বৃহস্পতিবার (২০ জুন) বৃহস্পতিবার দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে মেতেছিলেন কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০০০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।

পুনর্মিলনীর আয়োজন করা হয় স্কুল অডিটোরিয়ামে। অনুষ্ঠানে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও এসএসসি ব্যাচ ২০০০ পুনর্মিলনী অনুষ্ঠানের সদস্য মোঃ সুমন মাস্টারের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সিনিয়র শিক্ষক আঃ হাই মোল্লা, আঃ বাতেন ভূইয়া,সাবেক শিক্ষক কবির আহমেদ মাষ্টার, রঘুনাথপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা হাবিবুর রহমান ও মাছিমপুর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী প্রমূখ।

এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের ইদ পূনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রিপন হাসান নিপু, মোঃ হাসান মোল্লা, জিয়াউল হক জিয়া ও দুলাল আরাফাত। আরও উপস্থিত ছিলেন, মহসিন, হানিফ, ফখরুল, শাহাদাত, রুহুল আমিন, মৌসুমি, পপি, রহিমা, ফারহানা, নার্গিস ও রুমা প্রমূখ।

গান, হৈ-হুল্লোড় আর স্মৃতিচারণে মুখরিত হয়ে ওঠে পুরো স্কুল ক্যাম্পাস। পরে সকলের মাঝে টি শার্ট, শিক্ষকদের শুভেচ্ছা উপহার তুলে দেন ২০০০ ব্যাচের বন্ধুরা। সেই সাথে ক্যামেরার ক্লিক ক্লিক শব্দে সকলের মাঝে শুরু হয় ছবি তোলার প্রতিযোগিতা। দুপুরের খাবার শেষে বৃষ্টি ভেজা দুপুরে তাদের চোখ ছলছল করছিলো বিদায়ের বাঁশির সুরে। মনে হচ্ছিল কি যেন হারিয়ে ফেলেছে তারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page